আকাশ রহমান, স্টাফ রিপোর্টারঃ ঠাকুরগাঁও সদর উপজেলা থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাতে উপজেলার রুহিয়া থানার মধুপুর ধুমেরহাট এলাকার একটি আলু খেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। ওই নারীর বয়স ৪৪ থেকে ৪৬ বছরের মধ্যে হবে।

তবে এখন পর্যন্ত পুলিশ তাঁর নাম-পরিচয় জানতে পারেনি। স্থানীয়রা জানায়, দিন দুয়েক আগে ওই নারী উপজেলার মধুপুর ধুমেরহাটের বিভিন্ন এলাকায় ঘুরে বেরিয়েছেন। রাতে স্কুলের বারান্দায় তিনি আশ্রয় নিতেন। গতকাল রোববার দুপুরে তিনি মধুপুর ধুমেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০০ মিটার পূর্ব দিকের রাস্তার পাশে পড়ে ছিলেন।

সেই সময় শিক্ষার্থীরা তাঁকে বিদ্যালয়ের কাছে নিয়ে আসার চেষ্টা করে ব্যর্থ হয়।পরে শিক্ষার্থীরা ওই নারীকে বিস্কুট ও পানি খেতে দেয়। কিন্তু তিনি সেটাও খাননি। সন্ধ্যার আগে আলু তুলে ফেরার সময় শ্রমিকেরা ওই নারীর লাশ সেখানে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

পরে রাত আটটার দিকে পুলিশ সেখানে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন,

অজ্ঞাত ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকালে ঠাকুরগাঁও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এরমধ্যে পরিচয় পেলে তাকে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

 

 

কলমকথা/ বিথী